ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের চিকিৎসার জন্যে আর্থিক সহায়তার প্রয়োজন। গত নয় সেপ্টেম্বর থেকে তিনি সিঙ্গাপুরের জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। চিকিৎসার জন্যে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত তাকে সেখানেই অবস্থান করতে হবে। এ সময় তিনটি সাইকেলে বারোটি কেমোথেরাপি দেয়ার জন্যে প্রয়োজন প্রায় দুই কোটি দশ লক্ষ টাকা।

সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর
সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন এন্ড্রু কিশোর; Source: thedailystar.net

চিকিৎসার জন্যে বাইরে যাওয়ার পূর্বে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও একটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আর্থিক সহায়তা প্রদান করেছেন। তবে দীর্ঘ ৭৭ দিন থেকে চলে আসা ব্যয়বহুল চিকিৎসায় পরিবারটির প্রায় এক কোটি টাকা খরচ হয়েছে। অনিচ্ছা সত্ত্বেও পরিস্থিতির সাথে যুদ্ধ চালিয়ে যাওয়া আটবার জাতীয় পুরষ্কারপ্রাপ্ত এ শিল্পী তাই সাহায্য চেয়েছেন বন্ধু, ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের।

পরবর্তী চিকিৎসা খরচ চালিয়ে যেতে অপারগ শিল্পীর সহায়তায় আগামী ২০ ডিসেম্বর নিউইয়র্কের উডসাইডের কুইন্স প্যালেসে আয়োজন করা হচ্ছে একটি কনসার্টের। বেবি নাজনীন, বাপ্পা মজুমদার ও সামিনা চৌধুরীসহ দেশ বরেণ্য অনেক শিল্পী সেখানে সংগীত পরিবেশন করবেন। এছাড়া দেশ-বিদেশের মানুষের আর্থিক সহযোগিতা পাওয়ার জন্যে হাসপাতালের চিকিৎসা বোর্ডের ডকুমেন্টস নিয়ে ‘গো ফান্ড মি’ ওয়েবসাইটে আবেদন করেছেন প্রবাসী বাংলাদেশিরা।

প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান
প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান; Source: daily-sun.com

‘ডাক দিয়াছেন দয়াল আমারে’, ‘আমার সারা দেহ খেয়ো গো মাটি’, ‘হায়রে মানুষ রঙের ফানুস’, ‘আমার বাবার মুখে প্রথম যেদিন’, ‘আমি চিরকাল প্রেমেরও কাঙাল’সহ অসংখ্য জনপ্রিয় বাংলা চলচ্চিত্রের গানের প্লে-ব্যাকে কণ্ঠ দিয়েছেন গুনী এ শিল্পী।

গো ফান্ড মি এর মাধ্যমে সহায়তা প্রদান করতে এখানে ক্লিক করুন

Featured Image: Facebook

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.