শুক্রবার ঢাবির শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটে (আইইআর) গিটার টোন বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হবে। দ্য আর্ট অভ গিটার টোন নামের এই কর্মশালাটি আয়োজন করছে স্টুডিও বাক্স।

Source: Studio Baksho

ঢাকা বিশ্ববিদ্যালয়ে এ ধরনের কর্মশালা এটাই প্রথম। গিটার টোনের ব্যাপারে উৎসাহী যে কেউ এই কর্মশালায় রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবে। এটি আইইআর এর তিন নম্বর ট্রেনিং রুমে সকাল দশটা থেকে বিকেল তিনটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

কর্মশালায় আইনাস তাজওয়ার হক (মাঝে); Source: Studio Baksho

ওল্ড ব্রিগেড ব্যান্ডের ভোকালিস্ট ও গিটারিস্ট আইনাস তাজওয়ার হক একই সাথে স্টুডিও বাক্সর সহ-প্রতিষ্ঠাতা ও সাউন্ড ইঞ্জিনিয়ার। তিনি বলেন, “এই ওয়ার্কসপ শুধু মাত্র গিটারিস্টদের জন্য, এমন না। আমরা যারা ব্যান্ড এবং সাউন্ড ইঞ্জিনিয়ারিং এর সাথে জড়িত তাঁরা সবাই গিটার এর টোনটা যেন ঠিক থাকে, বেস টোনটা যেন মাপ মতো থাকে, এমনটাই চাই। হোক সেটা স্টুডিও অথবা স্টেজ।” তিনি আরো বলেন,“এটা আমাদের একটা ক্ষুদ্র প্রয়াস, আমরা চাই এই ওয়ার্কসপটার মাধ্যমে সবার মধ্যে এই ‘গিটার টোন’ এর প্রয়োজনীয়তা তুলে ধরতে এবং কিছুটা হলেও বিষয়টাকে সহজ করতে।”

কর্মশালায় আইনাস তাজওয়ার হকের সাথে প্রশিক্ষক হিসেবে আরো থাকবেন ভাইকিংস ব্যান্ডের এর গিটারিস্ট সেতু চৌধুরী ও মঞ্জুরুল হাসান আসাদ এবং এলআরবি ব্যান্ডের এর গিটারিস্ট আব্দুল্লাহ আল মাসুদ।

কর্মশালার রেজিস্ট্রেশন ফি ১৫০০ টাকা।

বিস্তারিত জানতে এবং রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

 

Featured Image: Studio Baksho

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.