ধানমন্ডির ছায়ানট সংস্কৃতি-ভবনে দু’দিন ব্যাপী শব্দ প্রকৌশল বিষয়ক এক কর্মশালার আয়োজন করছে স্টুডিও বাক্স। ডিস্কাভারিং দ্য আর্ট অভ অডিও ইঞ্জিনিয়ারিং-২ নামের এই কর্মশালাটি অনুষ্ঠিত হবে ১৬ ও ১৭ সেপ্টেম্বর।

শব্দ প্রকৌশলে উৎসাহী যে কেউ এই কর্মশালায় রেজিস্ট্রেশনের মাধ্যমে অংশগ্রহণ করতে পারবে। কর্মশালাটি প্রতিদিন বিকেল সাড়ে পাঁচটা থেকে রাত নয়টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। কর্মশালার আয়োজক ওল্ড ব্রিগেড ব্যান্ডের ভোকালিস্ট ও গিটারিস্ট আইনাস তাজওয়ার হক। একই সাথে তিনি স্টুডিও বাক্সের সহ-প্রতিষ্ঠাতা ও সাউন্ড ইঞ্জিনিয়ার। এ কর্মশালার ব্যাপারে তিনি বলেন, “ডিস্কাভারিং দ্য আর্ট অভ অডিও ইঞ্জিনিয়ারিং-২ আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। ডিস্কাভারিং দ্য আর্ট অভ অডিও ইঞ্জিনিয়ারিং-১ শুরু করার পর এ বিষয়ে চারটি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালাগুলোতে আমরা বিভিন্ন অডিও বিষয়ক পরামর্শ ও সমাধান দেয়ার চেষ্টা করেছি। তবে এবার আমরা গুরুত্ব দেব মূলত অডিও মিক্সিং, কম্প্রেশন ও ইকিউ-তে।”

Source: Studio Baksho

কর্মশালায় আইনাস তাজওয়ার হকের সাথে প্রশিক্ষক হিসেবে আরো থাকবেন এনটিভির ‍অডিও স্টুডিও ম্যানেজার আব্দুল ওয়াজেদ চারু এবং ডিজিটের এর হেড অভ মিউজিক, গিটারিস্ট আব্দুল্লাহ আল মাসুদ (ম্যাস)।

কর্মশালার রেজিস্ট্রেশন ফি ২০০০ টাকা।

বিস্তারিত জানতে এবং রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন

অথবা কল করুন ০১৯৯১০২৬১৭৫ নম্বরে

 

Featured Image: Studio Baksho

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.